আজকের সিলেট

সিলেট জেলা যুবলীগের কাউন্সিল : জয়ের মালা দুই শামীমের গলায়

আজকের সিলেট প্রতিবেদক: সিলেট জেলা যুবলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন হয়েছে। সোমবার রাতে সম্মেলনের দ্বিতীয় পর্বে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে নির্বাচন অনুষ্ঠিত হয়।

 ১১৫ ভোট পেয়ে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ভারপ্রাপ্ত সভাপতি ভিপি শামীম আহমদ।

আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সিলেট জেলা পরিষদের সদস্য (জকিগঞ্জ) শামীম আহমদ। আলমগীর হোসেন পেয়েছেন ১০৭ভোট। সাধারণ সম্পাদক পদে জাহাঙ্গীর আলম ৭১ ভোট পেয়ে দ্বিতীয় হয়েছেন।

যুবলীগের কেন্দ্রীয় দফতর সম্পাদক কাজী আনিসুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, দীর্ঘ ১৬ বছর পর সোমবার সম্মেলন সম্পন্ন হয়েছে। এরই মধ্য দিয়ে এক দশক পর ভারপ্রাপ্ত থেকে মুক্ত হয়েছে জেলা যুবলীগ।

সোমবার বিকেল ৫টায় কবি নজরুল ইসলাম অডিটোরিয়ামে জেলা যুবলীগের ২য় অধিবেশন শুরু হয়। সন্ধ্যা সাতটার দিকে কাউন্সিলরদের ভোটগ্রহণ পর্ব শুরু হয়। কাউন্সিলররা গোপনকক্ষে গিয়ে ব্যালট বাক্সে তাদের ভোট প্রদান করেন।

সভাপতি পদে সেলিম উদ্দিন পেয়েছেন- ৮৬ ভোট ও অ্যাডভোকেট আলমগীর হোসেন পেয়েছেন ৭৩ ভোট। সাধারণ সম্পাদক পদে জাহাঙ্গীর আলম ৭১ ভোট পেয়ে দ্বিতীয় হয়েছেন। আর এই পদে প্রতিদ্বন্দ্বিতা করে খাদিমপাড়া ইউনিয়নের চেয়ারম্যান অ্যাডভোকেট আফসর আহমদ পেয়েছেন ৬৭ ভোট ও অ্যাডভোকেট জাহিদ সারোয়ার সবুজ পেয়েছেন ৩৩ ভোট।

আরও সংবাদ

Close