শীর্ষ খবর

পীর হাবিবুর রহমানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমান-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী এক বার্তায় মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আজ শনিবার বিকেল ৪টা ৮ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন পীর হাবিবুর রহমান। সন্ধ্যায় উত্তরার বাসায় নেওয়া হয়। পরে বাদ এশা উত্তরার চার নম্বর সেক্টরের পার্ক মসজিদে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। রবিবার বেলা সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত সর্বসাধারণের শ্রদ্ধা জানানোর জন্য কেন্দ্রীয় শহীদ মিনারে তার লাশ রাখা হবে।

বাদ যোহর জাতীয় প্রেসক্লাবে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে। পরে লাশ ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে নেওয়া হবে। বেলা ৩টায় তার শেষ কর্মস্থল বাংলাদেশ প্রতিদিনে নেওয়া হবে।

পরে সুনামগঞ্জ পৌর শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদনের জন্য রাখা হবে পীর হাবিবুর রহমানের লাশ। বাদ জোহর সুনামগঞ্জ কেন্দ্রীয় মসজিদে এবং নিজ গ্রাম মাইজবাড়ীতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে। পিতা-মাতার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হবেন পীর হাবিবুর রহমান।

আরও সংবাদ

Close