সিলেটের টুকরো খবর

কে কোন দল করি সেটা বড় বিষয় নয় : নাছির উদ্দিন খান

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ নাছির উদ্দিন খান বলেছেন, কে কোন দল করি সেটা বড় বিষয় নয়। আমার সবাই একসাথে কুয়ার পার ওয়েল ফেয়ার এসোসিয়েশনের ইউকের মতো সুবিধা বঞ্চিতদের সাহায্য করব এটাই হতে হবে আমাদের মূল লক্ষ্য।

কুয়ার পার ওয়েল ফেয়ার এসোসিয়েশনের ইউকের উদ্যেগে সুবিধা বঞ্চিতদের মধ্যে ৫ম বার্ষিকী খতনা ও শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

সংগঠনের সাংগঠনিক সম্পাদক জিয়াউল ইসলাম শানুরের এবং রুহেল আহমদ আরিফের পরিচালনায় সংগঠনের সহসভাপতি শামীম শাহানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান হুমায়ূন ইসলাম কামাল, কাউন্সিলর রকিবুল ইসলাম ঝলক, কাউন্সিলর সিকন্দর আলী, কাউন্সিলর ছয়ফুল আমিন বাকের, এডভোকেট মাহফুজ চৌধুরী, কার্ডিফ বাংলাদেশী ওয়েল ফেয়ার এসোসিয়েশনের সভাপতি কাজী শাহজাহান সাবেক কাউন্সিলর এডভোকেট আবদুর রকিব বাবলু, মহিলা কাউন্সিলর মাহছুদা সুলতানা

প্রধান অতিথির বক্তব্যে নাছির উদ্দিন খান বলেন, কুয়ার পার ওয়েল ফেয়ার এসোসিয়েশনে ইউকের মতো দলমত নির্বিশেষে সুবিধা বঞ্চিতদের প্রতি মানব কল্যাণর হাত বাড়িয়ে দিব এটাই হতে হবে আমাদের মূল লক্ষ্য, আর আমাদের এই মূল উদ্দেশ্য বাস্তবায়িত হলে দেশে উন্নয়নের লক্ষ্যের সাফল্যে আমরা পৌছিতে পারব ইনশাআললাহ।

অনুষ্ঠানে এলাকাবাসীর পক্ষে শুভেচ্ছা বক্তব্য রাখেন শাহাদাত আহমদ, আব্দুস সালাম তুহেল, আবুল খান।

এসময় উপস্থিত সবাই কুয়ার যুক্তরাজ্য প্রবাসীদের এবং এলাকার সবার প্রতি এই মহতী অনুষ্ঠিনের জন্য ভূয়সী প্রশংসা করেন।

অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করার জন্য জন্য কুয়ার যুব সমাজ কে কুয়ার পার ওয়েল ফেয়ার এসোসিয়েশনের ইউকের পক্ষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়েছে।

আরও সংবাদ

Close