আজকের সিলেটমৌলভীবাজার

মৌলভীবাজারে পুলিশ কনস্টেবল করোনায় আক্রান্ত

মৌলভীবাজারের কুলাউড়ায় উপসর্গ ছাড়াই পুলিশ সদস্যসহ এক নারীর করোনা শনাক্ত হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ১৯ এপ্রিল সন্দেহজনক হিসেবে আক্রান্ত দুজনের রক্তের নমুনা সংগ্রহ করে সিলেট পাঠানো হয়। পরে বুধবার রাত ১১টার দিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় ফোনে ওই দুইজনের করোনা আক্রান্তের খবর নিশ্চিত করেন।

তিনি আরও জানান, আক্রান্ত একজন হলেন কুলাউড়া থানা পুলিশের কনস্টেবল। তার বাড়ি সিলেটের সুনামগঞ্জ জেলায়। এছাড়া আক্রান্ত নারীর বাড়ি কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নের ফরিদপুর গ্রামে।

তিনি বলেন, করোনা শনাক্তের খবর পাওয়ার পর বুধবার মধ্যরাতেই করোনা আক্রান্ত নারীর বাড়িসহ আশপাশের ১০টি বাড়ি লকডাউন করা হয়েছে। তিনি আরও বলেন, আক্রান্ত পুলিশ সদস্যকে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের ভেতর আলাদা কক্ষে আইসোলেশনে রাখা হয়েছে। এছাড়া তার সঙ্গে থাকা বাকি পুলিশ সদস্যদেরও রক্তের নমুনা সংগ্রহ করা হবে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা জানান, আক্রান্তদের শারীরিক অবস্থা স্থিতিশীল আছে। তাদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ করে চিকিৎসা পরামর্শ দেওয়া হচ্ছে।

বুধবার ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে ১৩ জনের করোনা শনাক্ত হয়েছে। তাদের মধ্যে সিলেট জেলার দু’জন। এদের একজন শিক্ষানবিশ চিকিৎসক ও অপরজন শহীদ শামসুদ্দিন হাসপাতালের স্টোর কিপার বলে জানা গেছে। আক্রান্ত হওয়া বাকিদের ৫ জন হবিগঞ্জ জেলার, ৪ জন সুনামগঞ্জের ও ২ জন মৌলভীবাজারের।

আরও সংবাদ

Close