আজকের সিলেট

গলমুকাপন আইডিয়াল ফোরামের ইফতার মাহফিল সম্পন্ন

গলমুকাপন আইডিয়াল ফোরামের উদ্যোগে পবিত্র মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। আজ ২৮ শে রমজান শনিবার স্থানীয় কলঘর বাজারের একটি হলরুমে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

ফোরামের ভারপ্রাপ্ত সভাপতি মোজাক্কির আহমদ নাজুর সভাপতিত্বে ও সহ-সভাপতি রুমেল আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ফোরামের প্রতিষ্ঠাকালীন সভাপতি মাহবুব আহমদ রুমন।পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ধর্ম সম্পাদক ইনাব আহমদ চৌধুরী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মসনুন আহমদ,স্থায়ী কমিটির সদস্য মারজান আহমদ,তোফায়েল আহমদ, মহাসচিব মো.মনসুর, সাবেক যুগ্ম-মহাসচিব রুজেল আহমদ,বর্তমান দফতর সম্পাদক মাহফুজ আহমদ রাহিন, অর্থ সম্পাদক পাবেল আহমদ,সমাজকল্যাণ সম্পাদক জাহিদ হাসান,নির্বাহী সদস্য নাজমুল ইসলাম জাহের,মোফাজ্জল আহমদ, শুভাকাঙ্ক্ষি ফখরুল ইসলাম, এমরান আহমদ, আবদুস সামাদ, তুহিন আহমদ,আবদুল মুক্তাদির,সাব্বির আহমদ, ঝলক দেব, সামিউল ইসলাম প্রমুখ।

ভার্চুয়ালে আলোচনা সভায় অংশ নেন ফোরামের সভাপতি ইমদাদ হোসেন ও স্থায়ী কমিটির সদস্য মিনহাজুল আম্বিয়া জাকের। মুসলিম উম্মাহর সুখ-শান্তি কামনা করে মোনাজাত করেন ধর্ম সম্পাদক ইনাব আহমদ চৌধুরী।

আরও সংবাদ

Close