আজকের সিলেট

লাক্কাতুড়া চা বাগানে আসছিলো গাঁজার বিশাল চালান

হবিগঞ্জ থেকে সিলেটের লাক্কাতুড়া চা বাগানে আসছিল গাঁজার একটি বিশাল চালান। প্রাইভেটকারে করে গাঁজা নিয়ে আসছিলো তারা। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে পুলিশ পথিমধ্যে শেরপুর টুলপ্লাজা এলাকায় তাদেরকে আটক করে।

বুধবার (৯ মার্চ) রাত ৯টায় ওসমানীনগর উপজেলার সাদিপুর ইউনিয়নের শেরপুর টুলপ্লাজা নামক স্থান থেকে তাদের আটক করা হয়েছে।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হচ্ছে সিলেটের এয়ারপোর্ট থানার লাক্কাতুরা চা-বাগান গ্রামের মৃত তারা নাথের ছেলে কালা লোহার (২৮) ও মৌলভীবাজার জেলার কুলাউড়া থানার বংশীগ্রাম গ্রামের মৃত সামছুল হকের ছেলে আব্দুল হান্নান (৫৭)। এ সময় একটি পুরাতন ধূসর রঙের প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-১২-০৫৮৩) জব্দ করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওসমানীনগর থানার পুলিশ জানতে পারে সিলেটে গাঁজা বিক্রির উদ্দেশে একটি চক্র সিলেটের প্রবেশপথ শেরপুরের দিকে আসছে। খবর পেয়ে পুলিশ বুধবার রাতে শেরপুর টোলপ্লাজায় অবস্থান নিয়ে ১০ কেজি গাঁজা আটক করে, যার বাজার মূল্য এক লক্ষ টাকা। এ সময় দুই গাঁজা ব্যবসায়ী পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাদেরকে আটক করে। গাঁজা বহনকারী একটি প্রাইভেটকারও আটক করা হয়।

পুলিশের জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, উদ্ধারকৃত গাঁজা বিক্রির উদ্দেশে হবিগঞ্জের চুনারুঘাট থানাধীন আমরোড এলাকা থেকে নিয়ে লাক্কাতুরা চা-বাগান এলাকায় যাচ্ছিল তারা।

ওসমানীনগর থানার এসআই মলাই মিয়া বাদী হয়ে এ ব্যাপারে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।

ওসমানীনগর থানার ওসি এসএম মাইন উদ্দীন আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরও সংবাদ

Close